শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
নেত্রকোনায় পূর্বাভাসের তথ্য বিশ্লেষনের জন্য ইন্টারপ্রেটার পুল তৈরী বিষয়ক প্রশিক্ষণ                      হরিপুরে গাছে গাছে দোল খাচ্ছে রসালো ফল কাঁঠাল ময়মনসিংহ জেলা পুলিশের সাফল্যে আইজিপি কর্তৃক যে সকল অফিসার ফোর্স শ্রেষ্ঠ পুরস্কার পেলেন পূর্বধলায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে প্রশিক্ষণ কর্মশালা  পূর্বধলায় বিআরডিবি’র ৩ দিনব্যাপী দক্ষতা ভিত্তিক প্রশিক্ষণ সম্পন্ন রশুনীয়া উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি নির্বাচন  পূর্বধলায় স্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত                     পূর্বধলায় চাঞ্চল্যকর অজ্ঞাত নারী হত্যা ও শিশু উদ্ধার ঘটনার রহস্য উদঘাটন; মুল আসামি গ্রেফতার -১ পূর্বধলায় দৈনিক আমার সমাচার ডটকম পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হরিপুরে গাজা সহ আটক -১

বাগেরহাটে বাস চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত, আহত -২

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১১০ বার পঠিত

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাটে বাস চাপায় মিজান জমাদ্দার (৩৫) ও রাব্বি খান (২৫) নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রবিবার (০৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের বাগেরহাট সদর উপজেলার বৈটপুর গ্রামের চাড়ার ঘর নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। এসময় আরও দুই মোটরসাইকেল আরহী গুরুত্বর আহত হন। বাগেরহাট জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত, মিজান জমাদ্দার বাগেরহাটের শরণখোলা উপজেলার সোনাতলা গ্রামের মান্নান জমাদ্দারের ছেলে এবং রাব্বি খান একই এলাকার ফারুক খানের ছেলে। আহত ফয়সাল ও রনি একই এলাকার বাসিন্দা। হতাহতদের মধ্যে রাব্বি ভাড়াটিয়া মোটরসাইকেল চালক। বাকি তিনজনই সুন্দরবনে মাছ ধরে জীবিকা নির্বাহ করেন। এরা একটি মামলায় আদালতে হাজিরা দিতে বাগেরহাটে যাচ্ছিলেন বলে জানিয়েছেন শরণখোলা উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ।
বাগেরহাট জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার জিয়াউল আদনান রুমেল বলেন, সকালে দূর্ঘটনায় আহত চারজন রোগী হাসপাতালে আসেন। এদের মধ্যে দুইজনকে মৃত অবস্থায় নিয়ে আসেন। দুইজনের অবস্থা গুরুত্বর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান বলেন, খুলনা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসা ধানসিঁড়ি পরিবহনের যাত্রীবাহী বাস দক্ষিণ বাংলা চারার ঘর নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল ও ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় এই হতাহতের ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। মোটরসাইকেলকে চাপা দেওয়া বাসটি আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীণ রয়েছে।

বাগেরহাট সদর উপজেলা আ’লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠিত
বাগেরহাট প্রতিনিধি
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দীনকে প্রধান সমন্বয়কারী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চুকে আহ্বায়ক ও সাধারণ সম্পাদক এম.এ. মতিনকে সদস্য সচিব করা হয়েছে।
রোববার (০৩ ডিসেম্বর) বিকেলে হযরত খান জাহান (র:) এর মাজার এলাকায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠণ করা হয়।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক নকীব নজিবুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম এ মতিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দীন প্রমুখ।

বাগেরহাটে ৪ জনের মনোনয়নপত্র বাতিল
বাগেরহাট প্রতিনিধি
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-১ ও ২ সংসদীয় আসনে স্বতন্ত্র প্রার্থীসহ ৪ জনের মনোনয়নপত্র বাতিল করেছে করা হয়েছে। রবিবার (৩ ডিসেম্বর) মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে বাগেরহাটের জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ খালিদ হোসেন তাদের মনোনয়নপত্র বাতিল করেন।
বাগেরহাটের জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ খালিদ হোসেন জানান, ঋণ খেলাপির দায়ে বাগেরহাট-১ আসন থেকে জমা দেওয়া বাংলাদেশ কংগ্রেস পার্টির কাজী রবিউল ইসলামের মনোয়নপত্র বাতিল করা হয়েছে। এছাড়া বাগেরহাট-২ আসনে সমর্থিত ভোটারের স্বাক্ষর নকল করায় স্বতন্ত্র প্রার্থী এস এম আজমল হোসেন ও ঋণ খেলাপীর দায়ে জাতীয় পার্টির হাজরা সহিদুর ইসলাম ও দেউলিয়া প্রতিষ্ঠানের ঋণে স্বাক্ষী থকার কারনে তৃনমুল বিএনপির প্রার্থী মরিয়ম সুলতানার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
এদিকে, বাগেরহাট-১ (চিতলমারী, ফকিরহাট ও মোল্লাহাট) আসনে যাদের মনোনয়নপত্র বৈধ হয়েছে, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শেখ হেলাল উদ্দিন এমপি, জাতীয় পার্টির মো. কামরুজ্জামান, জাকের পার্টির শেখ গোলাম ফারুক চান, তৃনমূল বিএনপির মাহফুজুর রহমান, বাংলাদেশ ন্যাশনাল মুভমেন্টের (বিএনএম) মঞ্জুর হোসেন শিকদার, ন্যাশনাল পিপলস পার্টির বাসুদেব গুহ ও বাংলাদেশ কংগ্রেসের আতাউর রহমান আতিকী।
এছাড়া বাগেরহাট-২ (কচুয়া-বাগেরহাট সদর) আসনে বৈধ মনোনয়ন রয়েছে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শেখ তন্ময় এমপি, জাকের পার্টির খান আরিফুর রহমান এবং বাংলাদেশ ন্যাশনাল মুভমেন্ট (বিএনএম)-এর সোলায়মান শিকদার।
৪ ডিসেম্বর সোমবার বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) ও বাগেরহাট-৪ (মেরেলগঞ্জ-শরনখোলা) প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক।
উল্লেখ্য,বাগেরহাটের ৪টি আসনে স্বতন্ত্রসহ বিভিন্ন দলের ৩০ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছিলো। এর মধ্যে বিভিন্ন দলের ২৬ জন এবং ৪ জন স্বতন্ত্র প্রর্থী রয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ

আজকের নামাজের সময়সূচী

সেহরির শেষ সময় - ভোর ৩:৪১ পূর্বাহ্ণ
ইফতার শুরু - সন্ধ্যা ১৮:৪৯ অপরাহ্ণ
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩৭ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১৫ অপরাহ্ণ
  • ৫:১০ পূর্বাহ্ণ

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দৈনিক আমার সমাচার

কারিগরি সহযোগিতায়- আমার সমাচার আইটি সেল
themesba-lates1749691102